যীশুর সাথে আমার সাক্ষ্য প্রদান

নমস্কার, আমার নাম রব এবং আমি মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে থাকি।তা যাই হোক আমি আমার সম্পর্কে সামান্য কিছু আপনাদের বলতে চাই। ঈশ্বরের প্রতি আমার বিশ্বাস যা আমার কাছে অত্যন্ত গুরুত্বপুর্ণ সেই সম্পর্কিত একটি সাক্ষ্য শেয়ার করে আমি সাধারনত শুরু করি। প্রায় কুড়ি বছর আগে আমি এমন একটি সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলাম যেখানে আমার ছিল বাস্তবিক শূন্যতা এবং বলবিত্তহীনতা। যখন আমি যীশুকে বিশ্বাস করেছিলাম, তখন তিনি আমাকে পরিপূর্ণ করেছেন এবং এই পৃথিবী আমাকে আগে যা দিয়েছে তার তুলনায় এখন আমার কাছে আরো বেশী ভালোবাসা, আনন্দ এবং শান্তি আছে। তিনি আমার আবেগ এবং আমার জীবন।  

যদি আমি এই রকম বাস্তব অভিজ্ঞতার মধ্য দিয়ে অতিক্রম না করতাম তবে আমি বহু দিন আগে চেষ্টা ছেড়ে দিতাম এবং বিশ্বাসের অন্য ক্ষেত্রের অনুসন্ধান শুরু করতাম। আমার জীবনে কি পরিবর্তন হল যে আমি যীশুর সাথে একটি ব্যক্তিগত সম্পর্কে প্রবেশ করলাম যা ধর্ম/দর্শনের সীমানা অতিক্রম করে গিয়েছিল। যা কিছু বাস্তব এবং শরীরী। এটা ছিল যখন আমি আমার জীবনে বিশ্বাসের একটি নিষ্পত্তিমূলক মুহূর্তে পৌঁছেছিলাম যে তিনি আমাকে আমূল পরিবর্তিত করেছেন এবং আক্ষরিক অর্থে আমার অভিনয়, চিন্তা এবং বিশ্বাসের পন্থাকে রাতারাতি চিরুরে পরিবর্তিত করেছেন। আমি একজন আলাদা মানুষ ছিলাম এবং সেখানে অস্বীকারের কোনো জায়গা ছিল না এবং এই পরিবর্তন প্রত্যেকের কাছে স্পষ্ট ছিল। আমার আবার জন্ম হয়েছে এবং এখন আমি জানি যে এটি শুধুমাত্র আর একটি গীর্জার শব্দ ছিল না। আমি যীশুর একটি নতুন সৃষ্টি ছিলাম। এখন আমার জীবনের কিছু পরিবর্তন প্রগতিশীল ছিল তা সত্ত্বেও কিছু ছিল তাৎক্ষনিক এবং রাতারাতি।আমি দেখেছি ঈশ্বর আমাকে আমার জীবনের পার্থিব বস্তু থেকে প্রদান করেছেন যা অতিক্রম করা আমার সাধারন ক্ষমতার সীমানার বাইরে। যীশু আমাকে পাপ অতিক্রমকারী এক সুবিশাল মাত্রার শক্তি প্রদান করেছেন যাতে নিকোটিনে আসক্তি থেকে যৌন ব্যভিচার সবকিছু অন্তর্ভুক্ত। বিশ্বাসের একটি নিষ্পত্তিমূলক মুহূর্তে আমি আমার স্ত্রীকে কিডনির বিকলতা থেকে এবং আমার সন্তানকে হাঁপানির থেকে সুস্থ হতে দেখেছি। যদি সমস্ত আমি এই সময়ে আপনাকে শুধুমাত্র আরেকটি মতামত হিসাবে প্রস্তাবিত করি তাহলে নষ্ট করাব না।

আপনি বলতে পারেন যে আমি আপনাকে বিশ্বাস করি না বা খুব বেশী হলে আপনি আমাকে আন্তরিক মনে করতে পারেন কিন্তু আন্তরিকভাবে ভুল কিন্তু আপনাকে আমার অনুরোধ করা সমস্ত উপায়গুলোই সত্য এবং আন্তরিকভাবে ঈশ্বরকে যিশু সম্পর্কিত সত্য প্রকাশ করার জন্য জিজ্ঞাসা করুন। ঠিক আছে পড়ার জন্য পুনরায় ধন্যবাদ এবং আমি প্রার্থনা করি যে ঈশ্বর এর মাধ্যমে আপনা্কে সমৃদ্ধশালী করবেন এবং আপনার মঙ্গল করবেন।

 

 

অন্যান্য লিঙ্কসমূহ

ঈশ্বরের সাথে কিভাবে সম্পর্ক রাখতে হয়

jesusandjews.com/wordpress/my-personal-testimony-with-jesus/

One Response to “যীশুর সাথে আমার সাক্ষ্য প্রদান”

  1. ratan gomes says:

    They will remember you and the words you told them and the life you spoke to them and the water you used to bring to life the dead garden in they souls.

Leave a Reply